Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

রাজধানীতে বাসায় ঢুকে দুই কিশোরীকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪২ পিএম

রাজধানীর কদমতলী এলাকার একটি বাসায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে দুই কিশোরী। এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে কদমতলী থানার এসআই পঙ্কজ এই তথ্য জানান। ধর্ষণের শিকার দুই কিশোরীর বয়স ১৫ ও ১৩ বছর। দুই কিশোরীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে পুলিশ।

এসআই জানান, শনিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ১৫ বছরের ওই কিশোরীকে তার বাবা-মা বাসায় রেখে বাইরে যান। তার সঙ্গে ছিল ১৩ বছরের আরেক কিশোরী। রাত ১০টার দিকে তিন লোক ওই বাসায় ঢুকে হাত-পা বেঁধে দুই কিশোরীকে ভোর ৫টা পর্যন্ত সংঘবদ্ধ ধর্ষণ করে। রবিবার (৯ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি কিশোরীরা তাদের স্বজনদের জানায়। এরপর তারা মামলা করে।

এই ঘটনায় জড়িত তিন জনকে গ্রেফতার করে পুলিশ। তারা হলো, রানা ব্যাপারী, সোহেল ব্যাপারী ও আক্তার আলী। তারা সবাই কদমতলী এলাকার বাসিন্দা।

কদমতলী থানার পরিদর্শক মাহবুব আলম জানান, কিশোরী দু’জন বান্ধবী। তাদের দু’জনকে বাসায় রেখে বাবা-মা বাইরে গিয়েছিলেন। ওই সময় তারা ধর্ষণের শিকার হয়। অভিযোগ পেয়ে তিন জনকেই গ্রেফতার করেছি। তাদের সোমবার সকালে আদালতে পাঠানো হয়েছে। তাদের প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চাওয়া হয়েছে। তারা এ ঘটনায় জড়িত ছিল। এখনও আর কারও সংশ্লিষ্টতা পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৬ মার্চ, ২০২০
১৩ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ