Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১:১৪ পিএম

ঢাকার আশুলিয়া থেকে এক কিশোরী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার দিবাগত মধ্যরাতে আশুলিয়ার নতুন ডেন্ডাবর এলাকার আকাশ হোসেনের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত চৈতি আক্তার (১৫) বগুড়া জেলার শেরপুর সদর থানার পাকুরিয়া গ্রামের হাসমত আলীর মেয়ে। সে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় পরিবারের সাথে থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর পদে কাজ করতো।
নিহতের অটোচালক বাবা হাসমত আলী জানান, স্ত্রী ও দুই সন্তানসহ তিনি পরিবার নিয়ে অভাবের তাড়নায় জীবিকার তাগিদে দুই বছর আগে আশুলিয়ায় আসেন। বয়স কম হওয়া সত্তেও সন্তনদের চাকরি নিয়ে দেন।
তিনি বলেন, রবিবার সন্ধ্যায় কারখানা থেকে ফিরে তার মেয়ে চৈতি বাসায় সাংসারিক কাজ করছিলো। পরে তিনি কাজে বাইরে চলে গেলে মেয়ে আত্মহত্যা করেছে প্রতিবেশীরা মুঠোফোনে তাকে জানান। পরে ছুটে এসে কক্ষের দরজা ভেতর থেকে আটকানো অবস্থায় মেয়েকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তবে কি কারনে কেন আত্মহত্যার পথ বেছে নিয়েছে তা জানাতে পারেননি তিনি।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, রাতেই নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ওই কিশোরী আত্মহত্যা করেছে ধারণা করা হচ্ছে। তবে পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি সোমবার ভোরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ