Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

বাংলাদেশ দলকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১:৫১ পিএম

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটের শিরোপাজয়ী বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা
রাষ্ট্রপতির প্রেস উইং থেকে জানানো হয়েছে, এক বার্তায় রাষ্ট্রপতি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সব সদস্য, কোচিং স্টাফ ও টিম ম্যানেজমেন্টের প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আশা প্রকাশ করেন, তরুণ ক্রিকেটাররা ভবিষ্যতে দেশের জন্য আরও বড় সম্মান বয়ে নিয়ে আসবে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় দেশের ক্রিকেটের উন্নয়নে ইতিবাচক অবদান রাখবে।

এদিকে মুজিববর্ষের প্রাক্কালে এই জয়ে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল, কোচ, ম্যানেজার এবং সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমাদের খেলোয়াড়দের টিম স্পিরিট ও তাদের অসাধারণ নৈপুণ্য দেখে গোটা জাতি গর্বিত। বর্তমান সরকারের খেলাধুলায় যথাযথ পৃষ্ঠপোষকতা ও সহায়তার ফলে এ সাফল্য এসেছে। বাংলাদেশ ক্রিকেট দল আগামীতেও বিজয়ের এ ধারা অব্যাহত রাখবে বলে আশা করছি।



 

Show all comments
  • M.A.Razzak ১০ ফেব্রুয়ারি, ২০২০, ২:৩৬ পিএম says : 0
    ‘‘মহান আল্লাহর দরবারে লক্ষ কোটি শুকরিয়া.. অভিনন্দন অনুর্ধ্ব ১৯ Agrani Bank Limited Principal Branch
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ১০ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৫৬ পিএম says : 0
    মাননীয় প্রধান মন্ত্রীর গভীর অনুপ্রেরণা আন্তরিকতা গোটা ক্রিকেট বিশ্বে দেখছেন। খেলার মাঠে অপুস্হিথ থাকেন। ফোন করেন কত রকমের খোঁজ রাখেন ক্রিকেট বিশ্বে বিরল। শতভাগ ক্রিড়াঅনুরাগী আমাদের প্রধান মন্ত্রী। মহান আল্লাহর দরবারে বঙ্গবন্ধুর শহীদি পরিবারের হীরার টুকরো মহামুল‍্যবান সম্পদ মাননীয় প্রধান মন্ত্রীর শারীরিক সুস্হতা দীর্ঘায়ু কামনা করছি। আমিন আমিন। বিজয়ী বীর বাংলাদেশের যুব ক্রিকেটের পরাশক্তি দলের প্রতি রজনীগন্ধার লাল গোলাপের প্রানঢালা অভিনন্দন। প্রত‍্যেক খেলোয়াদের গর্ভীত মায়েদের শত সহস্র সালাম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট
আরও পড়ুন