Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে জমিয়াতুল মোদার্রেছীনের আলোচনা ও দোয়া মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৪৪ পিএম | আপডেট : ৪:০১ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২০

দেশের মাদ্রাসা শিক্ষক কর্মচারীদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে কেন্দ্রীয় কার্যালয়, মসজিদে গাউছুল আজম কমপ্লেক্স, টিবিগেইট, মহাখালীতে আগামী ২২ ফেব্রুয়ারি ২০২০ তারিখ, শনিবার, বিকাল ৩:০০ ঘটিকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে “মাদ্রাসা শিক্ষার উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাবনা ও আজকের প্রেক্ষাপট” শীর্ষক আলোচনা ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। প্রায় ৫০ হাজার মাদ্রাসা প্রধান, মাদ্রাসা শিক্ষক, আলেম ওলামা, পীর মাশায়েখ ও ইসলামি চিন্তাবিদগণ এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে সংগঠনের নেতৃবৃন্দ জানান। আলোচনা ও দোয়া মাহফিলের পূর্ব প্রস্তুতি হিসেবে সংগঠনের মহাসচিব অধ্যক্ষ শাব্বীর আহমদ মোমতাজীর সভাপতিত্বে আজ সোমবার কেন্দ্রিয় মিলনায়তনে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভায় আসন্ন আলোচনা ও দোয়া মাহফিল সুষ্ঠভাবে সম্পন্নের জন্য ব্যপক কর্মসূচী গ্রহণের পাশাপাশি দেশের সর্বস্তরের মাদরাসা প্রধান, শিক্ষক-কর্মচারী, পীর-মাশায়েখসহ জমিয়াতুল মোদার্রেছীনের তৃণমূল থেকে জাতীয় পর্যায়ের সকল নেতৃবৃন্দ যাতে সতস্ফুর্ত অংশগ্রহণ করেন সে আহ্বান জানানো হয়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জমিয়াতুল মোদার্রেছীনের যুগ্ম মহাসচিব অধ্যক্ষ ড. এ কে এম মাহবুবুর রহমান (চাঁদপুর), সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ড. মোঃ ইদ্রিছ খান (ময়মনসিংহ), অধ্যক্ষ মাওলানা হাসান মাসুদ (দিনাজপুর), অধ্যক্ষ মাওলানা রেজাউল হক (ঢাকা), অধ্যক্ষ মাওলানা জহিরুল হক (গাজীপুর), অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোঃ ছাদেক হাসান (ঢাকা), অধ্যক্ষ মাওলানা আব্দুল মতিন (কুমিল্লা), অধ্যক্ষ মাওলানা মাসুদ আলম (কিশোরগঞ্জ), অধ্যক্ষ মাওলানা আব্দুল জলিল মিয়া (নরসিংদী), অধ্যক্ষ মাওলানা আতিকুর রহমান (সিরাজগঞ্জ), অধ্যক্ষ ড. মুহাম্মদ রুহুল আমিন (গাজীপুর), অধ্যক্ষ মাওলানা শাহজাহান মিয়া (নারায়নগঞ্জ), অধ্যক্ষ মাওলানা আব্দুল মান্নান (গাজীপুর), অধ্যক্ষ মাওলানা আবু ইউসুফ মৃধা (ফরিদপুর), অধ্যক্ষ মাওলানা জাহিদুল ইসলাম (টাঙ্গাইল), অধ্যক্ষ মাওলানা কামাল হোসাইন (কক্সবাজার), অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই বারী (বগুড়া), অধ্যক্ষ মাওলানা আব্দুল বাতেন (নেত্রকোনা), অধ্যক্ষ মাওলানা নূরুল আলম (নারায়নগঞ্জ), অধ্যক্ষ মাওলানা আবু রায়হান ভুইয়া (নরসিংদী), অধ্যক্ষ মাওলানা আবু রাফে (মাদারীপুর), অধ্যক্ষ মাওলানা শামছুল হক (ঢাকা), অধ্যক্ষ মাওলানা এজহারুল হক (ঢাকা), অধ্যক্ষ মাওলানা খালিদ সাইফুল্লাহ (নারায়নগঞ্জ) প্রমুখ। ্ছাড়াও প্রন্তুতি সভায় জাতীয় পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ