Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

কোম্পানীগঞ্জে আ.লীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৪ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিচ্ছিন্ন দ্বীপ চরবালুয়া এলাকায় আওয়ামী লীগ নেতা দিদার হোসেন সৌরভকে জবাই করে হত্যার ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় এ পর্যন্ত বাহার উদ্দিন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গ্রেফতারকৃত আসামীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত বাহার উদ্দিন উড়িরচর এলাকার ইসাকের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, সৌরভ হত্যার ঘটনায় রোববার রাতে তার বড় ভাই সাহাব উদ্দিন বাদী হয়ে ১৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮-১০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত বাহারকে জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য ও জড়িত অন্যদের নাম ঠিকানা পাওয়া গেছে। তদন্তের স্বার্থে এ মুহুর্তে জড়িতদের নাম প্রকাশ করা যাচ্ছে না। তবে তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত শনিবার রাতে কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ইউনিয়নে ৬নং ওয়ার্ড বিচ্ছিন্ন দ্বীপ চরবালুয়া এলাকায় আওয়ামীলীগ নেতা দিদার হোসেন সৌরভকে জবাই করে হত্যা করে তার প্রতিপক্ষের সন্ত্রাসীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ