Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

গাভীর দুধ পানে মা ছেলে হাসপাতালে

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বর্দী ইউনিয়নের জয়পাশা গ্রামে মা ছেলে গাভীর দুধ পান করে অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানা গেছে। ভর্তিকৃতরা হলো জয়পাশা গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী দোলেনা বেগম (৪০) ও ছেলে নাহিদ হাসান (১২)। বর্তমানে নাহিদ একটু সুস্থ হলেও দোলেনার অবস্থা আশঙ্কাজনক।
দোলেনার স্বামী হাফিজুর রহমান জানান, গত রোববার রাতে নিজ গাভীর দুধ চুলাই জাল দিয়ে রান্না ঘরে রেখে বিভিন্ন কাজকর্ম করেন। পরে রাতে খাবারের পর দুধ পান করে ঘুমিয়ে যায়। তাদের কোনো সাড়াশব্দ ছিল না ওই রাতে। তিনি গতকাল সোমবার সকালে ঘুম থেকে উঠে মাঠে চলে যায় কাজে। দুপুর ১২টার দিকে খবর পেয়ে বাড়িতে এসে দেখে তার স্ত্রী দোলেনা ঘুমিয়ে আছে ও নাহিদ বমি করছে। এ অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ডা. তাপস বিশ্বাস বলেন, দুপুর আড়াইটা পর্যন্ত দোলেনার চেতনা ফেরে নাই তবে ছেলেটি মোটামুটি সুস্থ আছে। ধারণা করা হচ্ছে দুধের মধ্যে শক্রতামূলক কেউ কিছু মিশিয়ে দিয়েছিল। যার কারণে এমনটা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল

৪ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ