Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘মায়ের মুক্তি দাবিতে কঠোর আন্দোলনে নামতে হবে’

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মায়ের মুক্তির দাবিতে কঠোর আন্দোলনে নামতে হবে, যে কোন ত্যাগ স্বীকার করে আন্দলনের মাঠে থাকতে হবে। পদ-পদবী নিয়ে নেতা সেজে বসে থাকা এখন আর চলবে না। যদি যুবদলের রাজনীতি করতে হয় সে ক্ষেত্রে হামলা-মামলা ও নির্যাতনের স্বীকার হয়েই যুবদল করতে হবে। এখন থেকে কঠোর আন্দোলনের জন্য প্রস্তুত থাকো, যে কোন সময় দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার, (মায়ের) মুক্তির জন্য রাজপথে থাকতে হবে।
গতকাল সোমবার সকালে নিজ বাসভবনে নেতাকর্মীরা দেখা করতে গেলে উপরোক্ত কথাগুলো বলেছেন সদ্য নির্বাচিত ফরিদপুর বিভাগীয় যুব দলের সহ-সভাপতি মাহাবুবুল হাসান পিংকু।
এই সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলার বিভিন্ন ইউনিয়নের যুব দলের তৃণমূলের নেতাকর্মীসহ ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার কেন্দ্রীয় যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ঐ কমিটিতে মাহাবুবুল হাসান পিংকুকে ফরিদপুর বিভাগীয় যুবদলের সহ-সভাপতি নির্বাচিত করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্দোলন

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ