Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ নেতা শফিকের সিলেটে প্রথম সফর

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

দায়িত্ব পাওয়ার পর সিলেটে প্রথম সফরে এসে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক নেতাকর্মীদের হুশিয়ার করে বলেন, জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে এই বিভাগের দায়িত্ব পেয়ে সিলেটে এসেছি আমি। এখানে আমি কোন একক নেতার নামে স্লোগান শুনতে আসিনি। আমাদের নেতা একজনই, তিনি হলেন শেখ হাসিনা। স্লোগান একটাই হবে আমাদের সেটি হচ্ছে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। তাই আমি বিনয়ের সাথে আপনাদের অনুরোধ করছি কোন ব্যক্তির নামে স্লোগান দিবেন না।
গতকাল বেলা সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। সেখানে তাকে স্বাগত জানান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বিমানবন্দরে নেমেই নেতাকর্মীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শাখাওয়াত হোসেন শফিক।
এ সময় তিনি বলেন, আমি কোন প্রশাসক হয়ে সিলেটে আসিনি। এসেছি আপনাদের বন্ধু হিসেবে, আপনাদের কথা শুনতে। আগামীতে এই পূণ্যভ‚মি সিলেটে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে আপনাদের কথা আমি নেত্রীর কাছে তুলে ধরব।
এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।
এদিকে সিলেটে পৌঁছেই হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করেন তিনি। এরপর বিকাল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে বৈঠক করেন তিনি। এছাড়া আগামী দুইদিন তিনি সিলেট বিভাগের সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা সফর করবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সফর

২৬ সেপ্টেম্বর, ২০২২
২৩ সেপ্টেম্বর, ২০২২
৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ