Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

হাটহাজারীতে মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রাম হাটহাজারী ইসলামীয়া হাট বিএমএ পার্ক কমিউনিটি সেন্টারে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা.) ও হযরত আবু বক্কর সিদ্দিক রাদ্বিয়াল্লাহু আনহুর স্মরণে উপলক্ষে গত রোববার বাদ যোহর হতে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ হাটহাজারী ফটিকছড়ি সমন্বয় পরিষদের এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে আলহাজ মুহাম্মদ খোরশেদুল আলম শাহ্র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লেখক ও গবেষক মুহাম্মদ সালাহউদ্দীন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা মুহাম্মদ ফোরকান উদ্দীন আহমদী, মাওলানা মুহাম্মদ শাহেদুল আলম, আলহাজ মাওলানা মুহাম্মদ রেজাউল করিম চৌধুরী, মাওলানা মুহাম্মদ এরশাদুল হক, অধ্যাপক মুহাম্মদ অলি আহাদ চৌধুরী, ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইলিয়াছ আজগর মুন্না, ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইকবাল হোসেন তালুকদার, অ্যাডভোকেট মুহাম্মদ আব্দুল হালিমসহ মাহফিলে গণ্যমান্য ব্যক্তি, স্থানীয় ব্যবসায়ী ও ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন। পরে মিলাদ শেষে বিশ্ব মুসলিম উম্মাহ্র সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতার ফুয়ুজাত কামনা করে মুনাজাত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল

২৫ সেপ্টেম্বর, ২০২০
২২ সেপ্টেম্বর, ২০২০
২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ