Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

বাংলাদেশকে দিবারাত্রির টেস্ট খেলার প্রস্তাব পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৫ পিএম

দেড় দিন আগেই গতকাল সোমবার শেষ হয়েছে পাকিস্তান-বাংলাদেশ রাওয়ালপিন্ডি টেস্ট। এতে ইনিংস ও ৪৪ রানে হেরে দুই ম্যাচ টেস্ট সিরিজে ১-০তে এগিয়ে গেছেন পাক ব্রিগেড।

এরই মধ্যে বাকি তথা দ্বিতীয় টেস্ট নিয়ে পরিকল্পনা শুরু করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ম্যাচটি হতে এখনও বেশ দেরি। আগামী এপ্রিলে করাচি জাতীয় স্টেডিয়ামে হবে এ টেস্টটি। এটি দিবারাত্রিতে খেলতে চায় তারা। সেই লক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) প্রস্তাব পাঠিয়েছে পিসিবি।

গেল রোববার পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ওয়াসিম খান বিষয়টি নিশ্চিত করেছেন। তার দাবি, আসন্ন টেস্ট ম্যাচটি দিন-রাতে আয়োজন করতে চায় পিসিবি। এখন বাংলাদেশের ইতিবাচক সাড়া পাওয়ার বিষয়।

ওয়াসিম খান বলেন, পাকিস্তানে ফিরেছে টেস্ট ক্রিকেট। অনেক দেশ এখন দিবারাত্রির টেস্ট আয়োজন করছে। আমরা আমাদের ক্রিকেটারদের সর্বোচ্চ পারফরম্যান্সের ওপর গুরুত্ব দিতে চাই। আমরাও গোলাপি বলে টেস্ট আয়োজন করতে চাই।

তথ্যসূত্র :ক্রিকেট পাকিস্তান ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন