Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ২:৫৩ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল মঙ্গলবার ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনে অভিযান চালিয়ে এক হোটেল ব্যবসায়ী,এক মুদি দোকানী ও দুই ঔষধের দোকানসহ পাঁচ ব্যবসায়ীকে ৩৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে পৌর শহরের টিটির মোড় নামক এলাকায় এই অভিযান পরিচালনা করেন,দিনাজপুর জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনের সহকারী পরিচালক মমতাজ বেগম।
জেলা ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, অপরিচ্ছন্ন পরিবেশে খাবার রাখার অভিযোগে আশা হোটেলের স্বত্বাধিকারী মোঃ মোহাম্মদ আলীর ৫ হাজার টাকা,মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে অর্পিতা ফার্মেসীর স্বত্বাধিকারী খোকন মহন্তের ২০ হাজার টাকা ও একই অভিযোগে নুর ফার্মেসীর স্বত্বাধিকারী নুর আলমের ৩ হাজার টাকা এবং মেয়াদ উত্তীর্ণ ভোজ্য তেল রাখার অভিযোগে এসকে ব্রাদাস এর স্বত্বাধিকারী কামরুজ্জামানের ৫হাজার টাকা,মেয়াদ উত্তীর্ণ কসমেটিক্স প্রসাধনী রাখার অভিযোগে সুমন ষ্টোর এর সত্বাধিকারী সুমনের কাছে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণের কম্পিউটার অপারেটর এরশাদ আলী, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর জগদীশ চন্দ্র মহন্ত ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোক্তা অধিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ