Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার -মির্জা ফখরুল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০৩ পিএম

খালেদা জিয়াকে সরকার পরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তিনি খুবই অসুস্থ। বিছানা থেকে উঠতে পারেন না, দাঁড়াতেও পারেন না। ডায়াবেটিস বেড়ে গিয়েছে। তাকে সরকার পরিকল্পতভাবে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।
মঙ্গলবার বিকেলে নগরীর কাজীর দেউড়ির নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সারাদেশে ৩৫ লাখ বিএনপির নেতাকর্মীকে আসামি করা হয়েছে। যখন যেভাবে পারছে হত্যা করছে, গুম করছে জুডিসিয়াল কিলিং করছে। কিন্তু এরপরও বিএনপি গণতন্ত্রের অধিকার আদায় থেকে দূরে সরে যায়নি। সরকার যখনই বিএনপিকে ধ্বংস করতে চেয়েছে বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠেছে। কারণ জনগণ বিএনপির সঙ্গে আছে।
নগর বিএনপির সভাপত ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিএনপি নেতা জাফরুল ইসলাম চৌধুরী, মাহাবুবুর রহমান শামীম, ব্যারিস্টার মীর হেলাল, দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ান, নগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন