Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপ জয়ী আকবরের বাসায় রংপুরের জেলা প্রশাসক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৬ পিএম

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক ক্রিকেটার আকবর এর বাসায় গিয়ে তার পিতামাতার সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান ও বিসিবির পরিচালক এডভোকেট আনোয়ারুল ইসলাম।
সোমবার রাতে নগরীর পশ্চিম জুম্মাপাড়ায় অবস্থিত সদ্য অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক ও দলকে জেতানোর নায়ক ক্রিকেটার আকবরের বাসায় গিয়ে তার পিতা মোঃ মোস্তফা হোসেন এবং মাতাসহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আকবরের পিতা মাতাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং মিষ্টি মুখ করানো হয়। পরে একটি কেক কাটা হয়। জেলা প্রশাসক আসিব আহসান জানান, ক্রিকেটার অধিনায়ক আকবর ভালো ক্রিকেট খেলে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী করে বাংলাদেশকে খেলাধুলার জগতে বিশ্বের দরবারে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সেই সাথে বাংলাদেশের মধ্যে রংপুরবাসীকে গর্বিত করেছেন। বিসিবির পরিচালক এডভোকেট আনোয়ারুল ইসলাম বলেন, আকবর রংপুরের ক্রীড়াঙ্গনকে দেশের মধ্যে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। আকবরের সাথে রংপুরের ক্রীড়াঙ্গন আছে, আগামীতেও থাকবে। আমরা আকবরের হাত ধরে আগামীর ক্রিকেট দুনিয়ায় আরো ভালো কিছু প্রত্যাশা করি। এসময় উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সৈয়দ এনামুল কবীরসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এদিকে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আকবরকে নাগরিক সংবর্ধনা প্রদানের সিদ্ধান্তের কথা জানিয়েছেন জেলা প্রশাসক আসিব আহসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ