Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরযাত্রী বহরের গাড়ি থেকে মদ ও বিয়ার সহ গ্রেফতার তিন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২৬ পিএম

বরিশাল-ফরিদপুর-ঢাকা মহাসড়কের শিকারপুর-দোয়ারিকা সেতুর টোল প্লাজায় বর যাত্রীবাহি মাইক্রোবাস থেকে ২৪ ক্যান বিয়ার ও ৮ বোতল বিদেশী মদ সহ সোমবার গভীর রাতে তিন যুবককে গ্রেফতার করেছে উজিরপুর থানা পুলিশ। গ্রেফতার হওয়া তিনজন হচ্ছে- বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট বন্দর এলাকার রিপন সাহা (৩০) ও গৌরনদী উপজেলার অশোকাঠী এলাকার বাপ্পি সাহা (২৮) এবং ভোলার বোরহানউদ্দিন উপজেলার শুভ সাহা (৩০)।
উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান সাংবাদিকদেও জানিয়েছেন, ভোলা থেকে বরযাত্রী একটি মাইক্রোবাসের বহর গৌরনদী উপজেলার উদ্দেশ্যে যাচ্ছিল। তার মধ্যে একটি মাইক্রোবাসে মদ বহন করা হচ্ছে এমন তথ্যে পেয়ে শিকারপুর সেতুর টোল প্লাজায় পুলিশ অবস্থান নেয়। গাড়ির বহরটি টোল প্লাজায় পৌঁছালে একটি মাইক্রোবাস থেকে ২০ ক্যান বিয়ার ও ৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। মাইক্রোবাসের অন্য যাত্রীরা পালিয়ে গেলে তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মদসহ গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ