Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:০০ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ সোহাগ শেখ (২৮) ও নোভা (২২) এবং রহমান (২৬) নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সিরাজদিখান থানা পুলিশ। ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকাল অনুমান ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিনের নের্তৃত্বে উপজেলার মালখানগর ইউনিয়নের মালখানগর গ্রামের জনৈক আওলাদের বাড়ীর পশ্চিম পার্শ্বের কাঁচা রাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ওই তিন মাদক ব্যাবসায়ীর কাছ থেকে ৫০ পিছ ইয়াবা ট্যাবেলট জব্দ করে পুলিশ। মাদক ব্যবসায়ী সোহাগ শেখ উপজেলার মালখানগর গ্রামের মৃত মঞ্জু শেখের ছেলে ও নোভা মাদক ব্যবসায়ী সোহাগ শেখের স্ত্রী এবং রহমান মোঃ বাবু’র (পালক) ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ মালখানগর গ্রামে রহমানের সহযোগীতায় সোহাগ ও তার স্ত্রী মাদক ব্যাবসা পরিচালনা করে আসছিল। মাদক ব্যাবসায়ী সোহাগের বিরুদ্ধে সিরাজদিখান থানায় একাধীক মাদক মামলার রয়েছে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ জানান, সোহাগ একাধীক মাদক মামলার আসামী। গোপন সংবাদের ভিত্তিতে সোহাগসহ তার স্ত্রী নোভা ও তাদের সহযোগী রহমানকে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। তাদের তিনজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

৭ এপ্রিল, ২০২২
১০ আগস্ট, ২০২১
১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ