Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

শ্রীনগরে চিরকুট লিখে রেখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১০ পিএম

মুন্সীগঞ্জ শ্রীনগরে চিরকুট লিখে রেখে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গরবার দুপুর ২ টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের সিংপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায়, ওই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রিয়া আক্তার(১৭) পরিবারের সাথে অভিমান করে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আতœহত্যা করে। এসময় লাশের পাশে একটি চিরকুট লেখা ছিল। পুলিশ চিরকুটটি উদ্ধার করেছে। চিরকুটের সূত্র থেকে জানা যায়, তিন বছর আগে রিয়া প্রেমের টানে এক হিন্দু ছেলের সাথে ঘর ছাড়ে। কিন্তু রিয়ার পরিবার সেই সম্পর্ক না মেনে তাকে পরিবারে ফিরিয়ে নিয়ে আসে। এরপর থেকে রিয়ার সাথে পরিবারের কেউ ভাল আচরণ করতনা। দিনের পর দিন পরিবারের এমন আচরণের কারনে তার ভিতরে অভিমান জমতে থাকে। মঙ্গলবার দুপুরে সে অভিমান থেকে আতœহত্যার পথ বেছে নেয়। রিয়া উপজেলার বেলতলি জি,জে উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।
শ্রীনগর থানা অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হবে।



 

Show all comments
  • Md.Shahporan Shah ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৫৮ পিএম says : 0
    ভাল হয়ছে এরকম সন্তান যেন আল্লাহ আর কাউকে না দেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৯ সেপ্টেম্বর, ২০২০
১৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন