Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ভালোবাসা দিবস সরকারিভাবে নিষিদ্ধ করুন -খেলাফত যুব আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দিন বলেছেন, ভালবাসা দিবস পশ্চিমা দেশ থেকে আমদানি করা ইহুদী-নাসারাদের অপসংস্কৃতি। এ দিবসটির মাধ্যমে মুসলিম যুবক যুবতীদের চরিত্র হননের অপচেষ্টা চলছে। ভালবাসা দিবস নামে নগ্নতা বেহায়পনা, অশ্লীলতা আর পাপাচার ইসলামের দৃষ্টিতে সম্পূর্ণ হারাম। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর কিল্লার মোড়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ খেলাফত যুব আন্দোলনের এক আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন। খেলাফত যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুফতি ক্বারী সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন মাওলানা আল-আমীন ও মুফতি আবুল হাসান কাসেমী।
নেতৃবৃন্দ বলেন, কোন মুসলমান এধরনের নাজায়েজ নির্লজ্জ ও অশ্লীল দিবস উদযাপন করতে পারেনা। সরকারেরও উচিৎ যুব সমাজের চরিত্র রক্ষায় এবং অশ্ললীতা বন্ধে ভালবাসা দিবস সরকারিভাবে নিষিদ্ধ করা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভালোবাসা দিবস

১৫ ফেব্রুয়ারি, ২০২০
১০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ