Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

ময়মনসিংহে ছাত্রদলের ৬ ইউনিটের কর্মীসভা

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম


ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের কর্মীসভা ও মতবিনিময় করেছে বিভাগীয় প্রতিনিধি টিম। গতকাল মঙ্গলবার এ সভা অনুষ্ঠিত হয়। ইউনিটগুলো হল- মুক্তাগাছা ও ফুলবাড়ীয়ার উপজেলা, পৌর ও কলেজ শাখা। এতে ছাত্রদল নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে।
জানা যায়, মঙ্গলবার দুপুরে মুক্তাগাছার নতুন বাজার এলাকায় উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ও ময়মনসিংহ বিভাগের টিম প্রধান মাজেদুল ইসলাম রুমন। এতে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সস্পাদক নিজাম উদ্দিন রিপন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মাহাবুবুর রহমান রানা, সাধারন সম্পাদক আবু দাউদ রায়হান প্রমূখ। এ সময় ছাত্রদল নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিতে নতুন নেতৃত্ব প্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃতান্ত সংগ্রহ করা হয়।
পরে বিকেলে ময়মনসিংহের ফুলবাড়ীয়া পৌর এলাকার পশ্চিম বাজারে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তবে সোমবার সন্ধ্যায় দলীয় ষড়যন্ত্রে ময়মনসিংহের ভালুকা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের ৩টি ইউনিটের পূর্বনির্ধারিত কর্মীসভা বানচালের অভিযোগ উঠেছে। এনিয়ে খোদ ছাত্রদল নেতা-কর্মীদের ভেতরে-বাইরে মিশ্র- প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ছাত্রনেতাদের অভিযোগ, বিষয়টি কর্মীসভার দ্বায়িত্বপ্রাপ্ত নীতিনির্ধারকদের সাথে আলোচনা করে ওই কর্মীসভাটি ময়মনসিংহ নগরীর দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে করার সিদ্ধান্ত নিয়ে বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রশাসনের লিখিত অনুমতি নেয়া হয়। কিন্তু যথা সময়ে ভালুকা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের কয়েক শত নেতাকর্মী সভাস্থলে উপস্থিত থাকলেও রহস্যজনক কারণে দ্বায়িত্বপ্রাপ্ত নেতারা ছিলেন অনুপস্থিত। তবে অভিযোগ ভিত্তিহীন দাবি করেছেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ও ময়মনসিংহ বিভাগের টিম প্রধান মাজেদুল ইসলাম রুমন। তিনি বলেন, জেলার নেতারা জানিয়েছেন ভালুকা ছাত্রদলের কর্মীসভায় এক পক্ষ সভাস্থল দখল করে রাখলেও অন্য পক্ষ ছিল অনুপস্থিত। তবুও আমি সন্ধ্যার পর ত্রিশাল ছাত্রদলের কর্মীসভা শেষ করে সভাস্থলে এসেছিলাম। কিন্তু পুলিশি ঝামেলায় সভা করা সম্ভব হয়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ