Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে দুই ব্যাংক থেকে টাকা চুরি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বরিশালে ব্যাংক থেকে টাকা চুরি চক্রের তৎপরতা অব্যাহত থাকার মধ্যে গত দুই দিনে গৌরনদী উপজেলার দুই ব্যাংক থেকে দুজন গ্রাহকের টাকা চুরির ঘটনা ঘটেছে। গতকাল বেলা ১২টার দিকে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের গৌরনদী উপজেলার টরকী বন্দর শাখা থেকে দুই লাখ ও গত সোমবার দুপুরে ইসলামী ব্যাংক লিমিটেডের টরকী শাখা থেকে ৫৬ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে।
টরকী বন্দরের ব্যবসায়ী কবির মাঝি জানান, গতকাল বেলা ১২টার দিকে তিনি ন্যাশনাল ব্যাংকের স্থানীয় শাখায় দুই লাখ টাকা জমা দিতে যান। কাউন্টারের সামনে টাকা রেখে তিনি জমা সিøপ লেখার পর দেখতে পান তার টাকা নেই । গৌরনদী থানার এসআই মো. আসাদুজ্জামান জানান, ব্যাংক থেকে টাকা চুরির খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যাংকের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছেন। এতে দেখা গেছে অজ্ঞাত তিন ব্যক্তি কৌশলে টাকা নিয়ে চলে যাচ্ছে। ওই তিনজনকে সনাক্তের চেষ্টা চলছে বলেও তিনি উল্লেখ করেন।
অপরদিকে গত সোমবার দুপুরে ইসলামী ব্যাংকের টরকী বন্দর শাখা থেকে পপি আক্তার নামের এক গ্রাহক ৫৬ হাজার উত্তোলন করে ব্যাংকের সিঁড়ি দিয়ে নামার সময় কৌশলে ব্যাগ থেকে টাকা চুরির ঘটনা ঘটে। ব্যাংকের মধ্যে বসে কৌশলে একের পর এক টাকা চুরির ঘটনায় সাধারণ গ্রাহকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ