Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নওগাঁর মান্দায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আওরঙ্গজেব ওরফে জেবু (৪৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার ভোররাতে উপজেলার দেুলয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার বাঁকাপুর এলাকায় একটি আমবাগানে কথিত বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত আওরঙ্গজেবের দেলুয়াবাড়ীর বাজার এলাকার মৃত লবীর উদ্দীনের ছেলে।
এ ঘটনায় ডিবির তিন সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা হলেন, ডিবির সহকারি উপপরিদর্শক মেহেদী হাসান, কনস্টেবল রুমন হোসেন ও শিমুল মীর। তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া জানান, সোমবার সন্ধ্যায় দেলুয়াবাড়ি বাজার থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ি আওরঙ্গজেব ওরফে জেবুকে আটক করে জেলা ডিবি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেবু আরও মাদকের সন্ধান দেয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে মাদক উদ্ধারে রওনা দেন ডিবির একটি টিম। রাত ৩টার দিকে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া সড়কের বাঁকাপুর এলাকায় পৌঁছলে ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে জেবুর সহযোগিরা। আত্মরক্ষার্থে ডিবির টিমও পাল্টা গুলি চালায়। এসময় দুপক্ষের গোলাগুলির মধ্যে পড়ে আওরঙ্গজেবসহ কয়েকজন ডিবি সদস্য আহত হয়। তাদেরকে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জেবুকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য নওগাঁ পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ