Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে ৩ শিক্ষার্থীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ২:০২ পিএম

এসএসসি পরীক্ষা কেন্দ্রের অভ্যন্তরে বেপরোয়া মোটরসাইকেল চালানোর অপরাধে এক পরীক্ষার্থী সহ ৩ ছাত্রকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরা হলো- মোচিক বিদ্যালয়ের পরীক্ষার্থী সাগর (১৭), শহরের ঢাকালে পাড়ার সাজিদ (১৫) ও রৃদয় (১৬)। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট সূবর্ণা রানী সাহা সরকারী নলডাঙ্গা ভূষন স্কুল কেন্দ্রে এক মোবাইল কোট পরিচালনা করে ওই শিক্ষার্থীদের জরিমানা করেন। এ সময় কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ ও থানার এস আই আবুল খায়ের উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানায়, বুধবার সকালে সরকারী নলডাঙ্গা ভূষণস্কুল কেন্দ্রে এসএসসির আইসিটি পরিক্ষা চলছিল। এ সময়ে পরিক্ষার্থী সাগর তার দুই বন্ধুকে নিয়ে কেন্দ্রের সন্মুখেই বেপরোয়া মটর সাইকেল চালাচ্ছিল। কেন্দ্রে উপস্থিত ইউএনও সূবর্ণা রানী সাহা এ দৃশ্য দেখে তাৎক্ষনিক নির্দ্দেশ দিলে পুলিশ মটর সাইকেল সহ ওই ৩ শিক্ষার্থীকে আটক করে। এ সময় সেখানে ভ্রাম্যমান আদালত করে প্রত্যেক শিক্ষার্থীকে ১ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালতে উপস্থিত ওই ছাত্রদের অভিভাবকগন তাদের সন্তানরা প্রাপ্তবয়স্ক না হওয়া পর্ষন্ত মটরসাইকেল চালাবেনা বলে ইউএনওর কাছে মৌখিক ভাবে অঙ্গিকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ