Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

ঘাটাইলকে শতভাগ বিদ্যুতায়িত উপজেলা ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

ঘাটাইল(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৪:০৪ পিএম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হিসাবে ঘোষণা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । তিনি আজ বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘাটাইল উপজেলা শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হিসাবে ঘোষণা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল ) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান, জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনসারী, ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ করমরুল ইসলাম, টাঙ্গাইল জজ কোর্টের পিপি এডভোকেট এস আকবর খান, ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, ঘাটাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন (পুরুষ) কাজী আরজু, ভাইস চেয়ারম্যন (মহিলা) শাহিনা সুলতানা শিল্পী প্রমূখ । এ ছাড়া জেলা ও উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি, বিদ্যুতের সুবিধাভোগী জনগণ ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ