Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

নওগাঁর বদলগাছী ও পত্নীতলা উপজেলাকে শতভাগ বিদ্যুৎতায়ন ঘোষণা প্রধানমন্ত্রীর

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৭ পিএম

শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানে নওগাঁর বদলগাছী ও পত্নীতলা উপজেলাকে শতভাগ বিদ্যুৎতায়ন ঘোষণা করা হয়েছে। বুধবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিড়িও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ফলক উন্মোচন করে এর শুভ উদ্বোধন করা হয়। এসময় নওগাঁর জেলা প্রশাসক হারুন অর রশীদ, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ ফজলে রাব্বী বকু, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তম কুমার রায় ও (শিক্ষা ও আইসিটি) ওয়াশিমুল বারীসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাসহ উপকার ভোগী ও গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বদলগাছি উপজেলায় ১৬৮ কোটি ৩০ লাক্ষ টাকা ব্যায়ে ২৩৭টি গ্রামে ৫৪ হাজার ৯২০টি সংযোগ প্রদান ও পতœীতলা উপজেলায় ১৮৫ কোটি টাকা ব্যায়ে ২৯২টি গ্রামে ৭২ হাজার ৫৩ টি সংযোগ প্রদান করা হয়েছে বলে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

২৬ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ