Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

আকবরদের বরণ করতে বিমানবন্দরে ভক্তদের উপচে পড়া ভিড়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৪৪ পিএম

শক্তিশালী ভারতকে হারিয়ে প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশ। বিশ্বকাপ জয় করে দেশের পথে ফিরছে টাইগার যুবারা। আজ বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৫টার দিকে যুবাদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল (রা.) বিমানবন্দরে অবতরণ করেছে। তাদের বরণ করতে ইতোমধ্যে বিমানবন্দর এলাকায় সমর্থকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। সময় যতো গড়াচ্ছে ভিড় ততোই বাড়ছে। ভক্তদের ভিড়ে বিমানবন্দর দেখা দিয়েছে ভয়াবহ যানজট। ট্রাফিক পুলিশ জানায়, এতো মানুষের ভিড়ে যানবাহন চলাচল করানো কষ্টকর হয়ে পড়েছে। শুধুই কি তাই, মাঝপথে আটকে থাকা গাড়িগুলো থেকে নেমেও মানুষ উল্লাস করছে।


এদিকে, বিমানবন্দরের ভিআইপি গেটের দুপাশে ভিড় করেছেন জুনিয়র টাইগারদের ভক্তরা। টাইগার মুখোশ ও জাতীয় পতাকা উড়িয়ে খেলোয়াড়দের স্বাগত জানাচ্ছে ভক্তরা। মিরপুর থেকে আগত রাকিব বলেন, ক্রিকেট এদেশের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। এজন্য মিরপুর থেকে জুনিয়র টাইগারদের স্বাগত জানাতে এসেছি।
আরেক ভক্ত রবিউল বলেন, জুনিয়র টাইগারদের এ অর্জন দেশের জন্য সম্মান বয়ে এনেছে। আমরা তাদেরকে স্বাগত জানাতে এসেছি।

বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত আছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সহ বিসিবির উর্ধ্বতন কমকর্তাবৃন্দ।
জানা গেছে, ক্রিকেটারদের বরণ করে নেয়ার পর বিমানবন্দরে তাদের সঙ্গে নিয়ে কেক কাটবেন বিসিবি সভাপতি। সেখানকার আয়োজন শেষ করেই ক্রিকেটারদের নিয়ে যাওয়া হবে মিরপুরের বিসিবি কার্যালয়ে। সেখানেও তাদের জন্য আয়োজনের ব্যবস্থা রেখেছে বিসিবি। সেখানকার আয়োজন শেষ হলে যতদ্রুত সম্ভব ক্রিকেটারদের পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করবে বিসিবি।

উল্লেখ্য, গত ০৯ ফেব্রুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো কোনো বিশ্বকাপ জয়ের স্বাদ পায় বাংলাদেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ


আরও
আরও পড়ুন