Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী

পটুয়াখালীতে ফেসবুকে গৃহবধূর পরকীয়া, অতঃপর আত্মহত্যা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০১ পিএম

ফেসবুকে পরকীয়ায় ঘটনার জেরে পটুয়াখালীতে সাথী আক্তার (২৪)নামে এক গৃহবধূর পরকীয়ার আত্মহত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ নিহত‘র স্বামী সাইদুর রহমান ও প্রেমিক মোঃ শহিদুল ইসলামকে আটক করে জেলে পাঠিয়েছে। এ দিকে নিহত‘র পিতা জামাল মৃধা প্রেমিক ও স্বামীকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন। নিহত সাথীর দুইটি শিশু কন্যা সন্তান রয়েছে।

বাদী ওই মামলায় উল্লেখ করেন-বেশ কিছু পূর্বে সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে তার মেয়ে সাথীর সাথে চট্টগ্রাম পৌর এলাকার বাড়ৈয়ার জোরাগঞ্জ‘র বাসিন্দা রোশানেজ্জামান রোশানের ছেলে শহিদুল ইসলামের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এর সূত্র ধরে চট্টগ্রাম থেকে প্রেমিক শহিদুল ইসলাম পটুয়াখালী এসে সাথীর সাথে সাক্ষাত ও আলাপ চারিতায় লিপ্ত হয়। গতকাল ১১ ফেব্রুয়ারী পূর্বের মত সাথী ও শহিদুল দেখা করার জন্য মোবাইল এসএমএসের মাধ্যমে সাথীকে শহরের আবাসিক হোটেল পার্কে যেতে বলে শহিদুল ইসলাম। এদিকে সাথীর স্বামী বে-সরকারী এনজিও সংস্থা উদ্দীপন বরিশাল শাখা থেকে ছুটি নিয়ে পটুয়াখালীর বহালগাছিয়ায় উপস্থিত হয়। এসময় স্ত্রীর পরকীয়ার ঘটনা দৃষ্টি গোচর হলে উভয়ের মধ্য বাকবিতণ্ডা হয়। এসময় স্বামী সাইদ প্রেমিককে পুলিশ দিয়ে আটক করানোর হুমকি দিলে সাথী ক্ষিপ্ত হয়ে রাতে বিশ্রামের কক্ষে গিয়ে দরজা বন্ধ করে ফ্যানের সাথে রশি দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় সাথীর বাবা জামাল বাদী হয়ে বুধবার সদর থানায় একটি মামলা দায়ের করেন। সদর থানা পুলিশের এসআই হানিফ জানায়-এ ঘটনায় মামলা হয়েছে। এজাহার ভুক্ত দুই জনকে জেলে পাঠানো হয়েছে। বাকি ব্যবস্থা তদন্ত সাপেক্ষে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ