Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

দুর্নীতির অবসান করতে হলে আসল বেগম-সাহেবদের ধরতে হবে- ইনু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০৮ পিএম

জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, দেশে দূর্নীতির অবসান করতে হলে আসল বেগম-সাহেবদের ধরতে হবে। ঝিকে মেরে বউকে শেখালে হবে না। অসৎ কর্মকর্তা, রাজনীতিবীদ, ব্যবসায়ী সিন্ডিকেটকে ত্রি-মূখী অভিযান দিয়ে ধ্বংস করতে হবে।
তিনি আজ বুধবার দুপুরে রংপুর জিলা স্কুল অডিটরিয়াম প্রাঙ্গনে জেলা জাসদের সম্মেলনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি বলেন, বিগত ১০ বছর ছিল জঙ্গী ও আগুন সন্ত্রাস দমন করার যুদ্ধ। দেশকে মুক্তিযুদ্ধের চেতনা ও বিষ্ময়কর উন্নয়নযাত্রা শুরু করার পর্ব। ২০১৯ সালের জানুয়ারী থেকে বাংলাদেশ একটি নতুন রাজনৈতিক পর্বে প্রবেশ করেছে। এই পর্বে জাতিকে এক ধাপ এগিয়ে নেয়াসহ জাতীয় পূণঃজাগরণ করতে হবে। নতুন পর্বের প্রধান কাজ শাসন-প্রশাসন ও রাজনীতিতে সুশাসন প্রতিষ্ঠা করা। সুশাসনই পারে দূর্নীতি, দলবাজির অবসান করতে এবং দেশকে আরেক ধাপ উপরে তুলে নিতে।

তিনি আরও বলেন, দেশে সুশাসন প্রতিষ্ঠার জন্য সরকারকে আপোষহীন ভূমিকা রাখতে হবে। সর্বস্তরে দূর্নীতির অবসান, বৈষম্যের অবসান ও জঙ্গীদের বিপদ মোকাবেলায় কোন ছাড় নেই। সুশাসনের পাটাতনের উপরে দাঁড়িয়ে জাতিকে আরেক ধাপ উপরে তোলা সম্ভব। এ সময় উপস্থিত ছিলেন, জাসদের উপদেষ্টা ডাঃ একরামুল হক স্বপন, জেলা জাসদ সভাপতি সাখাওয়াত রাঙ্গা, সাধারণ সম্পাদক কুমারেশ রায়, মহানগর জাসদের সভাপতি শফিয়ার রহমান, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, জাসদের সাবেক ছাত্র নেতা ওসমান গণিসহ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর

১৪ ডিসেম্বর, ২০১৯
১১ ডিসেম্বর, ২০১৯
৫ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ