Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সিলেটে ট্রাক চাপায় রিকসা শ্রমিক নিহত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩১ পিএম

সিলেটে ট্রাকের আঘাতে রফিকুল ইসলাম নামের এক রিকসা শ্রমিক মারা গেছেন। এ নিয়ে গত এক মাসে সিলেট নগরীতে ট্রাক চাপায় তিনজনের মৃত্যু হলো। নিহত রফিকুল ইসলামের বাড়ি রংপুর। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
বুধবার সকাল সাড়ে ৭টার দিকে সিলেট নগরীর সুরমা পয়েন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। সিলেট কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া জানান, সকালে বেপরোয়া গতির একটি ট্রাক সুরমা পয়েন্টে রিকশাচালক রফিকুল ইসলামকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ওসি আরও জানান, রিকশা চালককে চাপা দিয়ে ট্রাকটি দ্রুত গতিতে কাজিরবাজার সেতু হয়ে পালিয়ে যায়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ট্রাকটি আটক করেছে পুলিশ। দুপুর সাড়ে ১২টায় সিলেট নগরীর শেখঘাট থেকে ট্রাকটিকে আটক করে সিলেট কোতোয়ালি থানা পুলিশ। তবে চালককে আটক করতে পারেনি পুলিশ। এর আগে ট্রাক চাপায় নগরীর চৌহাট্টায় এক ছাত্র সুবিদবাজারে এক গৃহবধূর মৃত্যু হয়। এরপর থেকে সিলেট নগরীর ভেতর দিয়ে বেপরোয়া ট্রাক চলাচল নিষিদ্ধের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে ছাত্র-জনতা।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন