Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কলেজে যাওয়ার কথা বলে বের হলেও ৩ দিনে বাড়ি ফেরেনি শামিম

কালীগঞ্জ(ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫৯ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খামারমুন্দিয়া গ্রামের প্রবাসী আশানুর হোসেনের পুত্র শামিম হোসেন (১৭) বাড়ি থেকে কলেজে যাবার কথা বলে বের হয়ে ৩ দিন পার হয়ে গেলেও ফিরে আসেনি শিক্ষার্থী । সে ঝিনাইদহ পলিটেকনিক কলেজের বিজ্ঞান বিভাগের ২য় সেমিস্টারের ছাত্র। পরিবারের আশংকা শামিম অপহরণের শিকার হতে পারে। এ ব্যাপারে বুধবার সকালে তার মা কালীগঞ্জ থানাতে একটি সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ শামিমের মা সাবিনা ইয়াসমিন জানান, সোমবার সকালে তার ছেলে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে বেলা গড়িয়ে গেলেও আর বাড়িতে না ফেরায় শামিমের মুঠোফোনে কল দিয়ে বন্ধ পাওয়া যায়। সকল স্বজনসহ বন্ধু-বান্ধবদের কাছে খোঁজ নিয়েও তার খোঁজ মেলেনি। এরপর রাত যত গভীর হতে থাকে তাদের মাঝে শঙ্কাও বাড়তে থাকে। প্রায় ৩ দিন পার হয়ে গেছে এখন তারা খুব চিন্তিত। পাগলপ্রায় হয়ে থানাতে একটি ডায়েরি করেছেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসাস ইনচার্জ মাহফুজুর রহমান জানান, থানাতে কলেজ ছাত্র নিখোঁজের একটি ডায়েরী হয়েছে। আসলে ঘটনাটি কি তা এই মূহুর্তে বলা যাচ্ছে না। তবে পুলিশ শামিমকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ ‌


আরও
আরও পড়ুন