Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে ভূঞাপুরে চা স্টলের সিলিন্ডার বিস্ফোরণে চারজন অগ্নিদগ্ধ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৪৬ পিএম

টাঙ্গাইলের চা স্টলের সিলিন্ডার বিস্ফোরণে চারজন অগ্নিদগ্ধ হয়েছে। বুধবার দুপুরে ভূঞাপুর বাসস্ট্যান্ট এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন, ভূঞাপুর পৌর এলাকার ছাব্বিশা গ্রামের কালু শেখের ছেলে আব্দুল গফুর (৪০), গোপালপুর উপজেলার নলীন গ্রামের গোপাল চন্দ্র দাসের ছেলে সুমন চন্দ্র দাস (৩০), ঘাটাইল উপজেলার পাচঁটিকড়ি গ্রামের আব্দুল হাকিমের ছেলে শুকুর (৩৫) ও ভ‚ঞাপুর উপজেলার মাদারিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে রুবেন হোসেন (৫৪)।

ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার একাব্বর হোসেন জানান, ভূঞাপুর বাসস্ট্যান্ড মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে একটি চা স্টলের সিলিন্ডারে বিষ্ফোরণ ঘটে। এসময় পাশে রাখা সিএনজি চালিত অটোরিক্সার আরো একটি সিলিন্ডারে আগুন লেগে বিষ্ফোরণ ঘটে। এতে চা স্টলের দোকানদারসহ তিনজন অগ্নিদগ্ধ হয়। এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। আহতদের উদ্ধার করে ভ‚ঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ভূঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে মেডিকেল অফিসার আল মামুন জানান, অগ্নিদগ্ধ হওয়া চারজনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহত চারজনের মধ্যে তিনজনের ৩০শতাংশের উপরে পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন