Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোহরাওয়ার্দী উদ্যানে কর্মী সম্মেলন কাল

‘স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সজাগ থাকতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সজাগ থাকতে হবে। দেশ বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। শোষণমুক্ত সমাজ গড়তে ইসলামী শাসন ব্যবস্থার বিকল্প নেই। পরিপূর্ণ ইসলামী জীবন যাপনের মাধ্যমেই দুনিয়া আখেরাতে শান্তি পাওয়া যাবে। ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠার দৃঢ় প্রত্যয় নিয়ে আগামী ১৪ ফেব্রুয়ারি বাদ জুমা ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
গতকাল বুধবার পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহ সভাপতি আল্লামা আব্দুর রব ইউসুফী এসব কথা বলেন। এতে আরো উপস্থিত ছিলেন, মুফতী নাসির উদ্দিন খান, মাওলানা মুনির আহমদ, মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা এমরানুল বারি সিরাজী ও মুফতী জাবের কাসেমী।
প্রেস ব্রিফিংয়ে বলা হয়, মানুষের জান মাল ইজ্জাতের নিরাপত্তা নিশ্চিতকরণে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনকে বেগমান করতে হবে। ইসলাম শান্তি ও মানবতার ধর্ম । ইসলামে হানাহানি সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান নেই। প্রেস ব্রিফিংয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকালের কর্মী সম্মেলন সফল করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ