Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্রিকেটারকে বিয়ে করছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

অনেকদিন ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুঞ্জন চলছে দক্ষিণের নায়িকা অনুষ্কা শেট্টি আর প্রভাস নাকি ডেট করছেন। ‘বাহুবলী ২’ ছবির শুটিংয়ে নাকি তাদের ঘনিষ্ঠতা।
এরপর থেকে প্রায়ই তাদেরকে এখানে-সেখানে একসঙ্গে দেখা যাচ্ছে। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে প্রভাস নয়, অন্য একজনের সঙ্গে ডেট করছেন অনুষ্কা। তিনি হচ্ছেন ভারতের রনজিতে খেলা একজন ক্রিকেটার। খুব দ্রুতই নাকি বিয়ের দিনক্ষণও ঘোষণা হয়ে যাবে।
বাহুবলীর দ্বিতীয় পর্ব মুক্তি পাওয়ার পর থেকেই প্রভাস-অনুষ্কা জুটি জনপ্রিয়তার শীর্ষে। শোনা যাচ্ছিল, অনস্ক্রিনের মতো ক্যামেরার পিছনেও বাহুবলী আপাতত মজে দেবসেনার প্রেমেই। এই সংবাদে খুশি হয়েছিলেন তাদের ভক্তরাও।

পর্দায় তাদের রসায়ন এতই মন কাড়ে, যে বাস্তব জীবনেও তাদের স্বামী-স্ত্রী হিসেবে দেখতে চেয়েছিলেন ভক্তরা। এমনকী, তাদের এনগেজমেন্টের খবরও ভাসছিল। যদিও সেই গুজব কিছুদিনের মধ্যেই ধামাচাপা পড়ে যায়।
কিন্তু অনস্ক্রিন এই জুটি বাস্তব জীবনেও বেশ ঘনিষ্ঠ। তাই প্রভাসের সঙ্গেই গাঁটছাড়া বাঁধবেন অনুষ্কা, এমনটাই মনে করা হচ্ছিল। সেই খুশিতে ছেদ পড়েছে নতুন এক খবরে। এখন দেখা যাচ্ছে প্রভাস আর অনুষ্কা সত্যিই ‘গুড ফ্রেন্ডস’।

অনুষ্কা নাকি এক ক্রিকেটারের সঙ্গে ডেট করছেন। কে এই ক্রিকেটার? জানা গেছে, তিনি উত্তর ভারতের ক্রিকেটার। কিন্তু দক্ষিণের হয়ে রনজি খেলেন। তবে তার সম্পর্কে কোনও কথা ফাঁস করেননি অনুষ্কা। এমনকী এই ক্রিকেটারের নামও জানা যায়নি। সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড।



 

Show all comments
  • Sidratul Montaha ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:০৫ এএম says : 0
    biye tho hoye gecha,,,
    Total Reply(0) Reply
  • Tanay Chakraborty ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:০৫ এএম says : 0
    কে কাকে বিয়ে করছে সেই নিয়ে শোরগোল, কি একটা বড়ো ব্যাপার এত সুন্দর ভারত বর্ষ এর মানুষ আগে কখনো দেখেনি । আমি জানিনা কাদের এতো ইন্টারেস্ট এই সব ফালতু বিষয় নিয়ে ভাবার।
    Total Reply(0) Reply
  • Amit Mukherjee ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:০৬ এএম says : 0
    আমাকে ওই অভিনেত্রী বিয়ে করলে শোরগোল করার ছিল । ভারতীয় ক্রিকেটারকে বিয়ে করলে শোরগোলের কি আছে ?
    Total Reply(0) Reply
  • Jaganmoy Rakshit ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:০৬ এএম says : 0
    কোন অভিনেত্রী কাকে বিয়ে করবেন, এতো তার ব্যক্তিগত ব্যাপার! তা যে অভিনয় জগতের কেও হবে তার কোন মানে নেই।
    Total Reply(0) Reply
  • Bikash Dutta ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:০৭ এএম says : 0
    চিনতে পেরেছি এতো মনে হচ্ছে মনীষ পান্ডে নইলে কে এল রাহুল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেটার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ