Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তথ্য ক্যাডার অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটি

সভাপতি নজরুল ইসলাম সম্পাদক সায়েদ মোস্তফা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বিসিএস (তথ্য) ক্যাডারের বাংলাদেশ বেতারে কর্মরত কর্মকর্তাদের এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে। নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার (সচিব) মো. নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হলেন বাংলাদেশ বেতারের ঢাকা কেন্দ্রের আঞ্চলিক পরিচালক সায়েদ মোস্তফা কামাল।
গতকাল বুধবার বিসিএস তথ্য-সাধারণ বেতার কর্মকর্তা কল্যাণ সমিতি দপ্তর সম্পাদক জ্যোতির্ময় গোলদার এ তথ্য জানান।
বিসিএস তথ্য-সাধারণ বেতার কর্মকর্তা কল্যাণ সমিতির ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন, নবনির্বাচিত কমিটির সহ-সাধারণ সম্পাদক হলেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন জাতীয় সংসদ সচিবালয়ের সহকারী পরিচালক (গণসংযোগ) মো. নুরুল আবছার। এছাড়া ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির কোষাধ্যক্ষ হলেন বাংলাদেশ বেতারের উপ পরিচালক মো. সোহেল রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক হলেন সহকারী পরিচালক মো. আবু নাছের, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হলেন জাতীয় সংসদের ‹অনুমিত হিসাব সম্পর্কিত কমিটি›র সভাপতির একান্ত সচিব আহাদ মো. সাঈদ হায়দার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিএস (তথ্য)
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ