Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলশানের সন্ত্রাসী হামলায় স্পিকারের শোক

প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী রাজধানী ঢাকার গুলশানে হলি আর্টিসান বেকারি রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলায় দেশী ও বিদেশী নাগরিক নিহতদের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
গতকাল রোববার এক শোকবার্তায় স্পিকার বলেন, নিরপরাধ নাগরিককে জিম্মি করে হত্যা করা একটি গর্হিত অপরাধ। এ ধরনের হত্যা ধর্ম ও মানবতার অবমাননা। এ ঘটনায় আমি গভীরভাবে মর্মাহত এবং উদ্বিগ্ন। আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। যারা এ কাপুরুষোচিত ঘটনার সাথে জড়িত তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার অনুরোধ জানাচ্ছি। স্পিকার নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে বর্বরোচিত সন্ত্রাসী হামলায় দেশী ও বিদেশী নাগরিক নিহতের ঘটনায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো: ফজলে রাব্বী মিয়া এবং চিফ হুইপ আ স ম ফিরোজ গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলশানের সন্ত্রাসী হামলায় স্পিকারের শোক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ