Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঢাকায় জমিয়াতুল মোদার্রেছীনের সমাবেশ সফলে রাজশাহীতে সভা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে মাদরাসা শিক্ষা উন্নয়নে জাতির পিতার ভাবনা ও আজকের প্রেক্ষাপট বিষয়ে আগামী ২২ ফেব্রুয়ারি আলোচনা ও দোয়া মাহফিল’ ঢাকায় অনুষ্ঠানের প্রস্তুতি সভা গতকাল দুপুরে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন, রাজশাহী জেলা ও মহানগর নেতৃবৃন্দের উপস্থিতিতে রাজশাহী দারুস সালাম কামিল মাদরাসায় অনুষ্ঠিত হয়।

সভা পরিচালনা করেন অধ্যক্ষ মো. মোকাদ্দাসুল ইসলাম, সম্পাদক, রাজশাহী জেলা ও যুগ্ম মহাসচিব কেন্দ্রীয় জমিয়াতুল মোদার্রেছীন। সভাপতিত্ব করেন অধ্যক্ষ এইচ. এম. শহীদুল ইসলাম, সহ-সভাপতি, রাজশাহী মহানগর। সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন রাজশাহী জেলা নেতৃবৃন্দের মধ্যে অধ্যক্ষ মো. আ. কাদের, সাকোয়া বাকশৈল কামিল মাদরাসা, অধ্যক্ষ মো. আমির উদ্দীন, মুন্ডুমালা কামিল মাদরাসা, অধ্যক্ষ জালাল উদ্দীন, কাকটহাট ফাজিল মাদরাসা, অধ্যক্ষ মোহাম্মদ আলী, দারুল উলুম মহিলা ফাজিল মাদরাসা, গোদাগাড়ী, অধ্যক্ষ মো. আলতাফ হোসেন, দূর্গাপুর ফাজিল মাদরাসা, অধ্যক্ষ মো. সাইদুর রহমান, তাহেরপুর ফাজিল মাদরাসা, অধ্যক্ষ মো. মাহবুব আলম, ললিতগর মহিলা আলিম মাদরাসা। এছাড়া অধ্যক্ষ মো. ইয়াহিয়া, উপাধ্যক্ষ মো. আব্দুর রব, বাঘা ফাজিল মাদরাসা, পবা, চারঘাট, দূর্গাপুর, তাহেরপুর, পুঠিয়া ও বাঘা থানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। সভায় আগামী ২২ ফেব্রুয়ারি ঢাকার সমাবেশ সফল করার ব্যাপারে সকলকে তৎপর হওয়ার আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে সভা
আরও পড়ুন