Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

রূপগঞ্জে যুবককে ছুরিকাঘাতে হত্যা শিশুর শরীর ঝলসে দেয়াকে কেন্দ্র করে বিরোধ

প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জে রূপগঞ্জে আগুন দিয়ে এক শিশুর শরীর ঝলসে দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ এক যুবক রাজিব সুত্র ধর (৩০) নামে অপর যুবককে ছড়িকাঘাত করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার চাঁন টেক্সটাইল এলাকায় ঘটে এ হত্যাকাÐের ঘটনা। নিহত রাজিব সুত্র ধর ওই এলাকার সুনিল কুমার সুত্র ধরের ছেলে।
নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শনিবার বেলা ১১টার দিকে চাঁন টেক্সটাইল এলাকার সানাউল্লা মোল্লার ছেলে জহিরুল ইসলাম পার্শ্ববর্তী রাজিব সুত্র ধরের বাড়ির সামনে একটি চেয়ারে বসে সিগারেট পান করছিলো।
এসময় রাজিব সুত্র ধরের ৩ বছর বয়সের মেয়ে পিয়ান্তি খেলার ছলে চেয়ারে ধাক্কা মেরে জহিরুল ইসলামকে ফেলে দেয়। এসময় পাষÐ জহিরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে দিয়াশলাইয়ের ঝলন্ত কাঠি দিয়ে শিশু পিয়ান্তির শরীরের মেরে দেয়। এতে ওই শিশুর শরীরের কয়েক স্থান ঝলসে যায়।
পরে এর প্রতিবাদ করেন পিয়ান্তির বাবা রাজিব সুত্র ধরে। এছাড়া স্থানীয় মাতাব্বরদের কাছে বিচার দিলে ওই মাতাব্বররা জহিরুল ইসলামকে চর-থাপ্পর মারেন। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার রাত ৮টার দিকে জহিরুল ইসলাম ধারালো অস্ত্র দিয়ে রাজিব সুত্র ধরকে ছুরিকাঘাত করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা রাজিব সুত্র ধরকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) তছলিম উদ্দিন বলেন, অভিযুক্ত জহিরুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ