Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে দুই ছিনতাইকারীর কারাদন্ড

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই ছিনতাইকারীকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম। গতকাল সকালে তাদেরকে এ দন্ড দেয়া হয়। দন্ডপ্রাপ্তরা হলেন- মুড়াপাড়া ইউনিয়নের শিবগঞ্জ এলাকার বাচ্চু মিয়ার ছেলে তানজিল আহম্মেদ রানা ও মাহমুদাবাদ এলাকার জাহিদের ছেলে ওবায়দুল মিয়া।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম জানান, গত মঙ্গলবার বিকেলে ডেমরা বাওয়ানী উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী সামসুদ্দিন, সৌমিক ও শাকিল মুড়াপাড়া জমিদার বাড়ি (বর্তমান সরকারি মুড়াপাড়া কলেজে) ঘুরতে আসে। কলেজের ক্যান্টিনে খাবার কিনতে গেলে ছিনতাইকারী তানজিল আহম্মেদ রানা ও ওবায়দুল মিয়া ওই শিক্ষার্থীদের জিম্মি করে মোবাইল ও টাকা ছিনতাই করে এবং তাদেরকে জোরপূর্বক ধুমপান করায়।
পরে তিন শিক্ষার্থী রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমের কাছে অভিযোগ দেন। তিনি রূপগঞ্জ থানা পুলিশকে পাঠিয়ে তাদের আটক করে আনেন। পরে গতকাল সকালে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদেরকে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তদের জেলা হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ