Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৪০ এএম | আপডেট : ১১:৪৩ এএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২০

রাজধানীর হাতিরপুল এলাকায় সাজেদা (৩৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করার অভিযোগে তার স্বামী ফেরদৌসকে (৪০)। বুধবার রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে। ঘতক স্বামীকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, হবিগঞ্জ থেকে দুতিন বছর আগে স্বামীর সঙ্গে ঢাকায় আসেন সাজেদা। ভূতের গলি এলাকায় দুই শিশুসন্তানসহ ভাড়া বাসায় থাকতেন তারা। সাজেদা কাজ করতেন বিভিন্ন বাসাবাড়িতে। তার স্বামী রিকশাচালক ফেরদৌস নেশা করতেন। সাজেদা পরকীয়া করেন এমন সন্দেহ ছিল ফেরদৌসের।

বুধবার রাত সাড়ে আটটার দিকে ফেরদৌস বাসায় ফেরেন। এ সময় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। একপর্যায়ে তিনি সাজেদাকে দা দিয়ে কুপিয়ে জখম করেন। এতে ঘটনাস্থলে সাজেদা মারা যান।

প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ বলছে, সাজেদার চিৎকারে প্রতিবেশীরা ওই বাসায় গেলে ফেরদৌস পালানোর চেষ্টা করেন। তখন লোকজন তাকে আটকে পুলিশের খবর দেয়। পুলিশ ফেরদৌসকে থানায় নিয়ে যায়। সাজেদার লাশ উদ্ধার করে করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র গণমাধ্যমকে বলেন, ফেরদৌস ও সাজেদার দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। স্বামী তাকে নানা বিষয়ে সন্দেহ করতেন। এর জের ধরে বুধবারও দুজনের মধ্যে ঝগড়া হয়। এরই একপর্যায়ে ফেরদৌস সাজেদাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। ফেরদৌসকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ