Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও হাফিজের বোলিং অ্যাকশন বৈধ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ২:২০ পিএম | আপডেট : ২:৩২ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২০

ক্যারিয়ারের পুরো সময়টায়ই বোলিং অ্যাকশন নিয়ে সমস্যায় পড়েছেন মোহাম্মদ হাফিজ। সম্প্রতি অবৈধ বোলিং অ্যাকশনের জন্য আবারো নিষিদ্ধ হয়েছিলেন তিনি। তবে নতুন পরীক্ষায় তার বোলিংয়ে কোনো ত্রুটি ধরা পড়েনি। ফলে নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন ৩৯ বছর বয়সী এই পাকিস্তানি ক্রিকেটার।

গত আগস্টে ইংলিশ ভাইটালিটি ব্লাস্টে মিডলসেক্সের হয়ে খেলছিলেন হাফিজ। সমারসেটের বিপক্ষে বোলিং করার সময় তার অ্যাকশন নিয়ে আপত্তি তোলেন আম্পায়াররা। পরীক্ষার পর তাতে ত্রুটি ধরা পড়ে। কিন্তু তাতে সন্তুষ্ট ছিলেন না হাফিজ।


রিপোর্টে দেখা যায়, অফব্রেকের সময় হাফিজের কনুই ১৫ ডিগ্রির বেশি বেঁকে যায়। পরে আপিল করেন তিনি। কিন্তু তাতেও লাভ হয়নি। অ্যাকশন বৈধ না হওয়ায় তাকে কাউন্টি ক্রিকেটে বোলিংয়ে নিষিদ্ধ করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) রিভিউ কমিটি। কিন্তু অ্যাকশন শুধরে পুনরায় বোলিংয়ে ফিরতে পারবেন বলে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ