Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

গৌরনদীতে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৫৬ পিএম

বরিশালের গৌরনদী উপজেলার শরিকল ইউনিয়নের সাহেবেরচর চৌধুরী আবুল হাসেম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী (১০)কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আশুটিয়া গ্রামের নির্যাতিতা ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে দোকানদার হারুন খলিফাকে (৪৫) অভিযুক্ত করে গতকাল বৃহস্পতিবার ভোররাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। থানা পুলিশ তাৎক্ষনিক হোসনাবাদ বাজারে অভিযান চালিয়ে মামলার আসামি দোকনদার হারুন খলিফা(৪৫)কে গ্রেফতার করেছে। সে (হারুন) উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামের শুক্কুর খলিফার ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই শহিদুল ইসলাম জানান, উপজেলার হোসনাবাদ বাজারের লেপ-তোষকের দোকানদার হারুন খলিফা বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে ৪র্থ শ্রেণীর ওই ছাত্রীকে তার (হারুন) দোকানের পিছনে ডেকে নিয়ে যায়। এ সময় ওই ছাত্রীর মুখে কাপড় দিয়ে জোর পূর্বক তাকে (ছাত্রীকে) ধর্ষণ করে হারুন খালিফা। এ ঘটনায় নির্যাতিতার মা বাদি হয়ে দোকানদার হারুন খলিফাকে আসামি করে গতকাল বৃহস্পতিবার ভোররাতে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত হারুন খলিফাকে গতকাল দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন। ডাক্তারী পরীক্ষার জন্য নির্যতিতা ওই ছাত্রীকে গতকাল বৃহস্পতিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জর্ন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন