Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে র‌্যাবের হাতে সাত ডাকাত আটক

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ডাকাতি করার প্রস্তুতিরকালে র‌্যাবের হাতে সাত ডাকাত আটক হয়েছে। আটককৃত ডাকাাতরা হচ্ছে নাহিদ(২৮), মোঃ রবিন(২৮),মোঃ এখলাছ মিয়া(৩৮), মোঃ মাসুম(২৭),মোঃ জাহাঙ্গীর(২১),মোঃ সাগর(২১) ও মোঃ রাকিব(১৯)।আজ বৃহস্পতিবার(১৩ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১০ সিপিসি-২, কেরানীগঞ্জ ক্যম্পের ইন্সপেক্টর মোঃ কবির হোসেন বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় আটককৃত ডাকাতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। তাদেরকে গত বুধবার(১২ফেব্রুয়ারি) দক্ষিন কেরানীগঞ্জের বেগুন বাড়ি ব্রীজের পাশে ডাকাতি করার প্রস্তুতিরকালে আটক করা হয়।
র‌্যাবসুত্রে জানা যায়, গত বুধবার রাতে দক্ষিন কেরানীগঞ্জের আগানগর এলাকায় ইন্সপেক্টর মোঃ রাকিব হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি দল টহল দিচ্ছিলেন। এসময় তারা খবর পান যে বেগুন বাড়ি ব্রীজের পাশে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এই খবর পেয়ে তারা দ্রুত ওই জায়গায় যেয়ে অভিযান চালিয়ে তারা ওই সাত ডাকাতকে হাতেনাথে আটক করে।এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরো ৩/৪জন পালিয়ে যায়। আটককৃত ডাকাতদের কাছ থেকে ৮টি ধারালো ছোরা ও চাকু,৮টি মোবাইলসেট ও একটি লোহার রড উদ্ধার করা হয়। আটককৃত ডাকাতরা কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত ডাকাতি, ছিনতাইসহ অন্যান সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ