Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

কলাপাড়ায় শিক্ষার্থীকে উত্তক্ত করার প্রতিবাদে সন্ত্রাসী হামলায় আহত ১৫

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ৭ম শ্রেনীর এক ছাত্রীকে উত্তক্ত করার প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার মহিপুর থানার নিজামপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে লিমন মুসুল্লি, বেল্লাল, ছগির, মুসা, লালমিয়া মুসুল্লি, শাহিন মুসুল্লি, জাকির মুসুল্লি, নুরুনবী হাওলাদার, মেহেদীকে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ওই গ্রামে থমথমে পরিবেশ বিরাজ করছে।
আহতদের সূত্রে জানা গেছে, ওই গ্রামের জব্বার মুসুল্লির ৭ম শ্রেনীতে পড়–য়া মেয়ে স্কুলে যাওয়ার সময় প্রায়ই উত্তক্ত করে একই এলাকার হেল্লাল খলিফা। গ্রামবাসীরা এর প্রতিবাদ করে। বৃহস্পতিবার সকালে হেল্লাল খলিফা বহিরাগত বখাটে সন্ত্রাসীদের নিয়ে নিজামপুর গ্রামে হামলা চালায়। এতে ওই গ্রামের কমপক্ষে ১৫ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহতদের কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেয় হচ্ছে।
নিজামপুর গ্রামের জব্বার মুসুল্লি বলেন, তার মেয়েকে হেল্লাল খলিফা স্কুলে যাওয়া আসার সময় প্রতিদিনই উত্তক্ত করে আসছে। এমনকি বাড়িতে ডুকে শ্লীলতাহানীর চেষ্টাও করে।
আহত জকির মুসুল্লি বলেন,স্কুল পড়–য়া তার ভাইয়ের মেয়েকে হেল্লাল খলিফা প্রতিদিনই উত্তক্ত করে আসছে। এ নিয়ে বেশ কয়েকবার শালিস ব্যবস্থা হয়েছে। এর সোধ নিতে বৃহস্পতিবার সকালে তার বহিরাগত বখাটে সন্ত্রাসী দলবল নিয়ে এ হামলা চালায়।
মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো.নাসির উদ্দিন এ ঘটনার তিব্রনিন্দা ও সুষ্ঠু বিচারের দাবী জানান।
মহিপুর থানার ওসি সোহেল অহম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থালে গিয়েছিলম। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে। এখন পর্যন্ত কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ