Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

আমার জন্য অপেক্ষা করুন : ইরফান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৩৬ পিএম

ক্যানসার আক্রান্ত অভিনেতা ইরফান খানের কাতর আরজি ‘আমার জন্য অপেক্ষা করুন’। চিকিৎসায় এখনও পুরোপুরি সুস্থ নন। তার মাঝেই শেষ করেছেন ‘হিন্দি মিডিয়াম’-এর সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং। ছবি মুক্তি পাবে আগামী মাসে অর্থাৎ মার্চেই। তার আগে ছবির প্রচারে এবং ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে সশরীরে উপস্থিত থাকতে পারবেন না ইরফান খান। তাই ট্রেলার প্রকাশ্যে আসার প্রাক্কালেই আবেগঘন বার্তা দিলেন সোশ্যাল মিডিয়ায়। আর ইরফানের শেয়ার করা সেই পোস্টেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন বলিউডের দুই অভিনেতা হৃতিক রোশন এবং শাহিদ কাপুর।

মারণরোগের চিকিৎসায় ইরফানকে মার্কিন মুলুকে থাকতে হবে, মুক্তির আগে টিমের সাথে প্রচারে অনুপস্থিত থাকার সেই বিষয়ই ভাবিয়ে তুলেছে তাকে। বুধবার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি টিজার ভিডিও শেয়ার করে ইরফান খান অনুরাগীদের কাছে আরজি রেখেছেন আংরেজি মিডিয়াম সিনেমাটি দেখার এবং তার সুস্থ হয়ে ফেরার জন্য অপেক্ষা করার।

ইরফানের মন্তব্য, ‘নমস্কার ভাই-বোনেরা। আমি ইরফান। আপনাদের সাথে একপ্রকার রয়েছি আবার নেইও! ‘আংরেজি মিডিয়াম’ ছবিটি আমার জন্য ভীষণ গুরুত্বপূর্ণ। বিশ্বাস করুন, যেভাবে ভালবেসে ছবিটা তৈরি করেছি, ঠিক সেভাবেই এর প্রচার করতে চেয়েছিলাম। কিন্তু আমার শরীরে কিছু অযাচিত অতিথি এসে বাসা বেঁধেছে, তাদের সঙ্গেই আপাতত কথাবার্তা চলছে। দেখি কী হয়! যাই হোক না কেন, আপনাদের জানাব।’

এরপরেই সেই ভিডিওতে ইরফান খানকে বেশ মজা করে বলতে শোনা গিয়েছে, ‘প্রবাদ রয়েছে যে, ‘জীবন যখন আপনার হাতে লেবু ধরিয়ে দেবে ওটা দিয়ে লেমোনেড (শরবত) বানিয়ে খাওয়া উচিত।’ এমন বলা কিন্তু খুবই সহজ, কিন্তু বাস্তবে যখন সত্যি আপনার হাতে জীবন একটা লেবু ধরিয়ে দেবে ওটা দিয়ে ‘শিকাঞ্জি’ বানানোটা বড়ই কঠিন। বাস্তবটা খুবই মুশকিল। যদিও পজিটিভ ভাবনাচিন্তা নিয়ে বেঁচে থাকাই জীবনের লক্ষ্য হওয়া উচিত। আশা করছি, এই ছবি থেকে আপনারা অনেক কিছু শিখতে পারবেন। আপনাদের যেমন হাসাবে, তেমন কাঁদাবেও। ট্রেলারের আনন্দ নিন এবং ছবিটা দেখুন। আর হ্যাঁ আমার জন্য অপেক্ষা করবেন।’ ইরফান খানের শেয়ার করা সেই পোস্ট নিয়েই হৃতিক এবং শাহিদ আবেগঘন বার্তা দিয়েছেন অভিনেতাকে।

ইরফানের পাশপাশি ছবিতে অভিনয় করেছেন করিনা কাপুর খান, ডিম্পল কাপাডিয়া, রাধিকা মদন, দীপক ডোব্রিয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ