Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাতকে অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভূত

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সুনামগঞ্জের ছাতকে অগ্নিকান্ডে বসতঘরসহ দু’টি ঘর ভস্মীভূত হয়েছে। এতে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, ধান, গৃহপালিত ছাগল, ভেড়া ও আসবাবপত্র পুড়ে প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। গত বুধবার গভীর রাতে উপজেলার কালারুকা ইউনিয়নের করছখালী গ্রামের সিরাজ আলীর বসতঘর ও পার্শ্ববর্তী মৃত আবদুল মছব্বিরের ধান রাখার বাংলা ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত সিরাজ আলী ও মৃত আবদুল মছব্বিরের স্ত্রী জুছনা বেগম জানান, প্রতিদিনের মতো গত বুধবার রাতের খাবার খেয়ে পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েন। গভীর রাতে হঠাৎ বসতঘরের চারদিকে আগুন দেখতে পেয়ে পরিবারের সদস্যদের নিয়ে দ্রুত ঘর থেকে তারা বেরিয়ে পড়েন। কিন্তু মুহুর্তের মধ্যে বসতঘর ও বাংলা ঘরে থাকা নগদ টাকা, ধান, স্বর্নালঙ্কার, গৃহপালিত ছাগল, ভেড়া ও আসবাবপত্র পুড়ে গিয়ে প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। তাদের অভিযোগ রাতের আধাঁরে দূর্বৃত্তরা পেট্রোল ঢেলে দিয়ে অগ্নিকান্ড ঘটিয়েছে। খবর পেয়ে রাতেই দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ