Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ভাঙা সাবরেজিস্ট্রি অফিস জরাজীর্ণ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ফরিদপুরের ভাঙা সাব-রেজিস্ট্রার অফিস ও রেকর্ড রুমের জরাজীর্ণ অবস্থা। যে কোন সময়ে ঘটতে পারে দুর্ঘটনা। এই ভবনটি ১৯৯২ সালে নির্মাণ করা হয়। অদ্য পর্যন্ত কোন সংস্কার করা হয় নাই। সংস্কার না করার কারণে ভবনটি বিভিন্ন অংশে ধসে পড়েছে। ফলে যে কোন সময় ভবনটি ধসে পরতে পারে। সাব রেজিস্ট্রার অফিসে গুরুত্বপূর্ণ কাগজ-জমির দলিল ইত্যাদি রয়েছে। বৃষ্টি হলেই ভবনটিতে থাকা যায় না, বিভিন্ন অংশে পানি পড়ে। দ্রæত সময়ের মধ্যে ভবনটির সংস্কার প্রয়োজন। অন্যথায় চরম ক্ষতি সাধন হবে।
এই বিষয়ে ভাংগা সাব-রেজিস্ট্রার কানিজ ফাতেমা বলেন, বর্ষার সময় অফিস করতে কষ্ট হয়ে যাবে, ছাদ দিয়ে পানি পড়ে, এতে অফিসে জনগনের প্রয়োজনীয় কাগজপত্র ও বালাম সংরক্ষণ করা কঠিন হবে। কারণ বিগত সময় থেকে রেকর্ড রুমে পানি পড়ে।
তিনি আরো বলেন, ভবনটি দ্রুত সংস্কারের জন্য নির্বাহী প্রকৌশলী গণপূর্ত বিভাগ ফরিদপুরকে জরুরিভাবে সংস্কারের জন্য চিঠি প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন