Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ছাত্র অধিকার পরিষদ জাবি শাখার কমিটি গঠন

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪২ পিএম

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার সংগঠনটির আহ্বায়ক হাসান আল মামুন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়। এতে আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার আদেশ দেয়া হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগ ৪৩তম ব্যাচের আরমানুল ইসলাম খানকে সভাপতি করা হয়েছে। আর বাংলা বিভাগের ৪৫তম ব্যাচের জাহাঙ্গীর হোসাইনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে- আলী হোসাইন (ইতিহাস-৪৫ ব্যাচ), সাহানুর রহমান (প্রত্নতত্ত্ব-৪৫ ব্যাচ), আশিকুল মাহবুব নয়ন (রসায়ন -৪৫ ব্যাচ), খালিদ মাহমুদ তন্ময় (চারুকলা-৪৬ ব্যাচ)। আর জিল্লুর শরিফ ও শারমিন আক্তার সাথীকে যুগ্ম -সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক- সামসুজ্জামান সায়েম, দপ্তর সম্পাদক-নিশাত আব্দুল্লাহ, অর্থ সম্পাদক- ইয়াহিয়া জিসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক- ইকবাল হোসেন, সংস্কৃতি সম্পাদক- মো. আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি


আরও
আরও পড়ুন