Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সউদী আরব খুবই সুইট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মার্কিন অভিনেত্রী, সঙ্গীতশিল্পী ও গণমাধ্যম ব্যক্তিত্ব প্যারিস হিলটন বলেছেন, সউদী আরবের সবাই খুব সুইট ও বন্ধুসুলভ। আমি এখানে খুবই চমৎকার একটা সময় কাটিয়েছি। মানুষগুলোও খুব সন্দর ও আকর্ষণীয়।
উপসাগরীয় দেশটিতে নিজের প্রথম সফরে গত বুধবার তিনি গণমাধ্যমকে এসব কথা বলেন। ইনস্টাগ্রামে প্যারিস হুইটনি হিলটনের এক কোটি ১০ লাখ ও টুইটারে এক কোটি ৭০ লাখ ফলোয়ার রয়েছের। সামাজিকমাধ্যমে তাকে একজন সফল প্রভাবক হিসেবে আখ্যায়িত করা হচ্ছে।

মিলকেন ইনস্টিটিউটের ২০২০ মধ্যপ্রাচ্য ও আফ্রিকা সম্মেলনে তিনি সৌদি আরবে যান। প্যারিস বলেন, মধ্যপ্রাচ্য সত্যিকার অর্থে একটি জাদুর জায়গা। আমার মনে হয়, এখনকার লোকজন চমৎকার। এখানে প্রচুর হোটেল, বিপণিবিতান ও ব্যবসায়ীক সুযোগ সুবিধা রয়েছে।

দুবাই খুবই রোমঞ্চকার একটি জায়গা বলেও তিনি আখ্যায়িত করেন। প্যারিস বলেন, এখানে মজাদার দৃশ্যপট রয়েছে। লোকজন স্কাই ডাইভিং করছেন। এছাড়া দুবাই শপিং মল তো রয়েছেই।
চলতি বছরের শেষ দিকে এক্সপো ২০২০ এর আয়োজক হবে দুবাই। এতে প্যারিস হিলটনকে আমন্ত্রণ জানানো হয়েছে। তিনি নিজেও উপস্থিত থাকার আগ্রহ প্রকাশ করেছন। সূত্র : আল-আরাবিয়াহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী

১৭ ফেব্রুয়ারি, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০
১২ ফেব্রুয়ারি, ২০২০
৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন