Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ক্লার্কের ব্যয়বহুল বিচ্ছেদ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বড় বড় বিয়ের আয়োজনে খরচ হয় কোটি কোটি টাকা। সে বিষয় সবারই কম-বেশি জানা। এবার বিবাহ বিচ্ছেদের ম‚ল্য দাঁড়িয়েছে বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৪১ কোটি টাকা! দেড় বছর হৃদয় নেয়া-দেয়ার পর ২০১২ বিয়ের পিঁড়িতে বসেছিলেন মাইকেল ক্লার্ক আর কাইলি। কেলসি লি নামে দু’জনের চার বছর বয়সি এক কন্যাও রয়েছে। শোনা গিয়েছে, গত পাঁচ মাস ধরে ক্লার্ক ও কাইলি আলাদা থাকছিলেন। এ বারে দু’জনেই সম্পর্কে দাঁড়ি টানার ঘোষণা করেছেন। কন্যার দায়িত্ব দু’জনেই নিয়েছেন একসঙ্গে।

অস্ট্রেলিয়ান গণমাধ্যমের মতে, এই বিচ্ছেদের ম‚ল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৪১ কোটি টাকা। আদালতের বাইরে দুই পক্ষ এই ব্যাপারে একমত হয়েছে। অবশ্য শুরুতে এ বিষয়টি গোপন রেখেছিল। শুধু তাই নয়, গত জানুয়ারি পর্যন্ত প্রায় সব জায়গায় একসঙ্গেই দেখা গিয়েছে ক্লার্ক ও কাইলিকে। যৌথ বিবৃতিতে ক্লার্ক-কাইলি লিখেছেন, ‘কিছুদিন আলাদা থাকার পর আমরা বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্তে এসে পৌঁছেছি। দু’জনেই একমত যে এটাই আমাদের পক্ষে সেরা সিদ্ধান্ত। তবে দু’জনেই মেয়েকে বড় করার ব্যাপারে একমত থাকছি।’

দীর্ঘদিন আড়াল হয়ে থাকার পর হঠাৎ করেই বিচ্ছেদের খবর নিয়ে হাজির ক্লার্ক। এরই মধ্যে বন্ডির সৈকতের পাশে নতুন বাড়িতে উঠেছেন ক্লার্ক। মেয়ে কেলসিকে এরইমধ্যে স্কুলে ভর্তি করিয়েছেন সাবেক অজি অধিনায়ক। ক্লার্ক ও কাইলি মিলে সিদ্ধান্ত নিয়েছেন, কেলসির বেড়ে ওঠায় দুজনই রাখবেন সমান অবদান।

ক্রিকেটার ক্লার্কের নেতৃত্বে ২০১৫ সালে ঘরের মাঠে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল অস্ট্রেলিয়া। তিনি ১১৫ টেস্ট, ২৪৫ ওয়ানডে, ৩৪ টি-টোয়েন্টিতে মোট ১৭ হাজার রান করেছেন। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ক্লার্ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচ্ছেদ

১৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন