Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়-শামীমদের ফুলে ফুলে বরণ

স্টাফ রিপোটার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই সদস্য চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে সংবর্ধনা দিয়েছে চাঁদপুর জেলা প্রশাসন। গতকাল দুপুর ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
দুই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এছাড়াও চাঁদপুর জেলা পরিষদ, চাঁদপুর পৌরসভা, চাঁদপুর ক্রিকেট উপ-কমিটি, চাঁদপুর জেলা আইনজীবী সমিতি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর ফটোজার্নালিষ্ট এসোসিশেন দুই খেলোয়াড়কে ফুলেল শুভেচ্ছা জানান। পরে শামীম ও জয় উপস্থিত ক্রীড়ামোদীদের উদ্দেশ্যে অনুভূতি প্রকাশ করেন।
এর আগে শামীম ও জয় ঢাকা থেকে লঞ্চযোগে চাঁদপুরে আসলে সর্বস্তরের জনসাধারন তাদেরকে লঞ্চঘাটে ফুল দিয়ে বরণ করেন। এ সময় শত শত ক্রীড়ামোদি মানুষ লঞ্চঘাটে ভীড় জমায়। দুপুরে তাদেরকে নিজ উপজেলা ফরিদগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও উপজেলা ক্রীড়া সংস্থা। অনুভুতি ব্যক্ত করতে গিয়ে শামীম ও জয় জানান, বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জনে তারা খুবই আনন্দিত। প্রশাসন ও ক্রীড়া সংস্থার তাৎক্ষনিক সংবর্ধনায় তারা খুবই উৎসাহিত। ভবিষ্যতে আরো ভাল করার জন্য তারা সকলের দোয়া কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলে ফুলে বরণ

১৪ ফেব্রুয়ারি, ২০২০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ