Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে নিখোঁজের একদিন পর পরিত্যক্ত ভিটায় মিলল সুমা খানম (৬) নামের এক শিশুর গলা কাটা লাশ। গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কুসুমদিয়া গ্রামের একটি পরিত্যক্ত ভিটা থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আজিম মোল্যা ও নূর মোহাম্মাদ মোল্যা নামে দুইজনকে আটক করেছে পুলিশ। সুমা কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা গ্রামের মো. মিজান শেখের মেয়ের ও চাপ্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

কাশিয়ানী থানার এসআই গনেশ চন্দ্র বিশ্বাস জানান, সুমা গত বুধবার কাশিয়ানী উপজেলার চাপ্তা রেল স্টেশন থেকে নিখোঁজ হয়। এরপর বিভিন্নস্থানে খোঁজ করেও তার কোন সন্ধান পায়নি পরিবারের লোকেরা। গতকাল ভোররাত ৩টার দিকে কুসুমদিয়া গ্রামের একটি পরিত্যক্ত ভিটায় সুমার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে জানায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

লাশের গলা কাটা রয়েছে। ওই শিশুকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে পুলিশের ওই কর্মকর্তা জানান।
ওই কর্মকর্তা আরো জানান, লাশের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ