Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিমানবন্দরে বিনামূল্যে টেলিফোন সুবিধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৬ পিএম

যাত্রীদের জন্য ফ্রি টেলিফোন সুবিধা চালু করা হয়েছে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। ফলে বিদেশি পর্যটক কিংবা প্রবাসী, যে কেউই বিমানবন্দরে নেমে কোনো ফি পরিশোধ ছাড়াই প্রয়োজনীয় ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরকে আরও যাত্রীবান্ধব করতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের উদ্যোগে এই ফ্রি টেলিফোন বুথ বসিয়েছে বিটিসিএল। গত ৩ ফেব্রুয়ারি থেকে প্রবাসীরা দেশে ফিরে এখান থেকে কল করে কথা বলতে পারছেন। ইমিগ্রেশন পার হওয়ার পরই রয়েছে এ টেলিফোন বুথটি।

ইমিগ্রেশন পার হওয়ার পরই রয়েছে এ টেলিফোন বুথটি। কথা বলুন ফ্রিতে। তাছাড়া বিমানবন্দরে যে মোবাইল অপারেটর কোম্পানিগুলো আছে সেখান থেকে পাসপোর্টের মাধ্যমেও সিম ক্রয় করতে পারবেন। জাতীয় পরিচয়পত্র লাগবে না।

এ বিষয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ উল আহসান গণমাধ্যমকে বলেন, বিমানবন্দরকে আরও যাত্রীবান্ধব করতে বিনামূল্যে টেলিফোন সুবিধা চালু করা হয়েছে।



 

Show all comments
  • jack ali ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৯ পিএম says : 0
    Excelllent.....
    Total Reply(0) Reply
  • এ এইচ ভূইয়া ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০০ পিএম says : 0
    সময় নির্ধারণ না করলে কথা বলতেই থাকবে। কিছু লোকের বেশি কথা বলার অসুখ আছে, পাশে কেহ অপেক্ষা করছে তা কেয়ার করেনা। এক মিনিট করে সময় নির্ধারণ করা হউক! এক মিনিট পর অটোমেটিক বন্ধ হয়ে যাবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমানবন্দর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ